Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

রোহিঙ্গা ক্যাম্পে ভলান্টিয়ার খুন

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

টেকনাফে প্রকাশ্যে দুর্বৃত্তের গুলিতে রোহিঙ্গা এক যুবক নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। গতকাল শুক্রবার বিকাল ৩টার দিকে লেদা রোহিঙ্গা ক্যাম্পে আবদুল করিমের দোকানের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে যান।
নিহত রোহিঙ্গা যুবক ‘এফ’ ব্লক ১৫৬ নম্বর বাসার বাসিন্দা মো. ইসলামের পুত্র মো. আবু ইয়াসের (২২)। এ হত্যাকান্ডের জন্য উত্তর আলীখালী গ্রামের কালা চাঁনের পুত্র রিদুয়ান ও ছৈয়দ আলমকে দায়ী করেছেন নিহত ইয়াসেরের পারিবার। প্রকাশ্যে দুর্বৃত্তের গুলিতে খুনের ঘটনায় রোহিঙ্গা ক্যাম্পজুড়ে আতঙ্ক বিরাজ করছে।
পারিবারিক সূত্রে জানা যায়, মো. আবু ইয়াসের ক্যাম্প কমিটির নিযুক্ত ভলান্টিয়ার ছিলেন। দায়িত্ব পালনকালে অভিযুক্ত বখাটে দুর্বৃত্তরা ক্যাম্পে ঢুকে অবাদে বিচরণ করে অশালীন আচরন করলে মো. আবু ইয়াসের বাধা প্রদান করত। এনিয়ে তাদের মধ্যে মতবিরোধ দেখা দেয়। এতে ক্ষীপ্ত হয়ে ইয়াসেরের বুকে গুলি করে। ঘটনাস্থলেই সে মারা যান।
এ ব্যপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া প্রকাশ্যে-দিবালোকে ও দিনদুপুরে দুর্বৃত্তের গুলিতে লেদা অনিবন্ধিত ক্যাম্পের রোহিঙ্গা এক যুবক নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করে বলেন ‘খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ দল ঘটনাস্থলে পৌঁছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ