Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

চট্টগ্রামে আগুনে পুড়েছে ৩টি লবণ কারখানা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

নগরীতে আগুনে পুড়েছে তিনটি লবণ কারখানা। গতকাল (শুক্রবার) বিকালে মাঝিরঘাট স্ট্রান্ড রোডের নারিকেল তলায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে আসলেও রাতে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত আগুন পুরোপুরি নেভানো সম্ভব হয়নি।
ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী জানান, বিকাল সোয়া পাঁচটার দিকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। সন্ধ্যা সোয়া ছয়টায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়স্ত্রণে আনে। তিনি জানান, এ জন্য ফায়ার সার্ভিসের আগ্রাবাদ, বন্দর, নন্দনকানন ও চন্দনপুরা ইউনিটের ১১টা গাড়ি কাজ করে।
আগুনে সুমন সল্ট, সী সল্ট ও তানভীর সল্ট নামে তিনটি কারখানা পুড়ে গেছে ও জননী সল্ট নামে অপর একটি কারখানাও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান তিনি। আগুন পুরোপুরি নেভানো হয়নি। তাই প্রাথমিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণও নির্ণয় করা যায়নি বলে জানান চন্দ্র মুৎসুদ্দী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন