Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সরকারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জন্মাষ্টমীর সংবর্ধণায় মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১:১০ এএম

বর্তমান সরকারকে দানব অভিহিত করে এর বিরুদ্ধে সকলকে ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হওয়ার আহবানও জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আজকে দেশে যা চলছে, ফ্যাসিবাদ চলছে, হত্যা চলছে, ঘৃণা চলছে, এক ধর্ম আরেক ধর্মকে ঘৃণা করছে, মানুষ মানুষকে হত্যা করছে, ধবংস করছে এর বিরুদ্ধে ওঠে দাঁড়াতে হবে। সাহস করতে হবে, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। গতকাল (শুক্রবার) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সদস্যদের সংবর্ধণা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কারাগারে অন্যায়ভাবে খালেদা জিয়াকে বন্দি করে রাখার বিষয়টি তুলে ধরে মির্জা ফখরুল বলেন, এই দানব ফ্যাসিবাদকে আমরা পরাজিত করতে পারলেই দেশনেত্রী মুক্ত হবেন, গণতন্ত্র ফিরে আসবে, আমাদের নেতা তারেক রহমান ফিরে আসবেন। হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রন্টের আহবায়ক গৌতম চক্রবর্তী।
অমলেন্দু দাশ অপুর পরিচালনায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বিজন কান্তি সরকার, কেন্দ্রীয় নেতা জয়ন্তু কুমার কুন্ড, অপর্না রায়, দেবাশীষ রায় মধু, নিপুন রায় চৌধুরী, রমেশ দত্ত, নকুল সাহা, জয়দেব জয়, সঞ্জিত কুমার দেব জনিসহ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। রামকৃষ্ণ মিশনের মৃদুল মহারাজ ও স্বামীবাগ ইসকন মন্দিরের নিতানন্দ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন। অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক সুকোমল বড়ুয়া, কেন্দ্রীয় নেতা অ্যালবার্ট পি কস্টা, দীপেন দেওয়ান, সুশীল বড়ুয়া, তপন মজুমদার প্রমূখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • ১ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০৭ এএম says : 0
    কোন লাভ হবে না পাঁচ বছরে কিছু করতে পারেনি আর দুই মাসে কি ভাবে ঐক্যবদধ হবে সবাই.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর