Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরীয়তপুরের ইউরো বাংলা স্কুলে ২৫০০ ব্যাগ সিমেন্ট দিয়েছে লাফার্জহোলসিম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১:১০ এএম

শরীয়তপুরের ভেদেরগঞ্জ উপজেলার চারপায়াতলী গ্রামের ইউরো বাংলা ফাউন্ডেশন মডেল স্কুলের নির্মাণ কাজের জন্য সম্প্রতি বিনামূল্যে ২৫০০ ব্যাগ সিমেন্ট দিয়েছে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। নামমাত্র বেতনে এই স্কুলে শিক্ষা কার্যক্রম চালানো হয় এবং অত্যন্ত প্রত্যন্ত অঞ্চলে এটাই একমাত্র স্কুল। প্রথম শ্রেণী থেকে নবম শ্রেণী পর্যন্ত চালু রয়েছে এই স্কুলে। স্কুলে শিক্ষার্থীর সংখ্যা ৩৫০ এবং শিক্ষক রয়েছেন ১৮ জন।
লাফার্জহোলসিমের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে স্কুলটির প্রধান শিক্ষক রুহুল আমিন বলেন, আমাদের এখানে ছাত্র-ছাত্রীরা অধিকাংশই দরিদ্র পরিবারের। তাদের একটি সুন্দর পরিবেশে শিক্ষা প্রদানের ইচ্ছা থেকেই আমরা লাফার্জহোলসিমের কাছে যাই এবং তারা আমাদের সাহায্য করার আগ্রহ প্রকাশ করেন। আমাদের স্কুলের চার তলা নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে। আমরা স্কুলের সকলের পক্ষ থেকে লাফার্জহোলসিম বাংলাদেশকে ধন্যবাদ জানাই।
লাফার্জহোলসিম বাংলাদেশের প্রধান নির্বাহি রাজেশ সুরানা বলেন, আমরা যখনই এই প্রস্তাবটি পেয়েছি তখনই মহৎ এই কাজে তাদের পাশে থাকার ইচ্ছা পোষণ করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাফার্জহোলসিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ