Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাজধানীতে ট্রাকের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫৯ পিএম


রাজধানীর শ্যামপুর পোস্তগোলা ব্রিজের ওপরে ট্রাকের ধাক্কায় মোস্তাফিজুর রহমান সোহাগ (২৭) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছেন। তিনি শান্তা মরিয়ম বিশ্ববিদ্যালয়ে ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনা করতেন। শুক্রবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সোহাগের বন্ধু শুভ সরকার জানান, গেন্ডারিয়া এলাকায় সোহাগের বাসা। কেরানীগঞ্জ হাসনাবাদ থেকে বন্ধুদের সঙ্গে দেখা করে মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন সোহাগ।

পোস্তগোলা ব্রিজের ওপরে আসলে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায় সোহাগ। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। তবে চালক পলাতক। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ