Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

পাকিস্তানে প্রধানমন্ত্রী ভবনের দামি গাড়ির নিলাম ১৭ সেপ্টেম্বর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১:৩৭ পিএম

পাকিস্তানে প্রধানমন্ত্রী ভবনের বিলাসবহুল ও অতিরিক্ত গাড়িগুলোর তালিকা প্রকাশ করা হয়েছে। সরকার এগুলো ১৭ সেপ্টেম্বর নিলামে তুলবে। প্রধানমন্ত্রীর ভবনে এই নিলাম হবে।

নিলামে ওঠা গাড়ির তালিকায় রয়েছে আটটি বিএমডব্লিউএস, ২০১৪ মডেলের তিনটি গাড়ি, ২০১৬ সালের মডেলের ৫০০০ সিসি এসইউভিএস তিনটি গাড়ি, ৩০০০ সিসি এসইউভিএস দুটি গাড়ি। ২০১৬ সালের মডেলের চারটি মার্সিডিজ বেঞ্জ গাড়িও রয়েছে এই তালিকায়। এর মধ্যে ৪০০০ সিসি দুটি গাড়ি বুলেটপ্রুফ।

তালিকায় আছে ১৬টি টয়োটা গাড়ি। এগুলোর মধ্যে একটি ২০০৪ সালের মডেলের লেক্সাস গাড়ি। ২০০৬ সালের মডেলের লেক্সাস এসইউভি, ২০০৪ সালের মডেলের দুটি ল্যান্ড ক্রুজার, ২০০৩ থেকে ২০১৩ সালের মডেলের আটটি গাড়ি।

নিলামে উঠবে ২০১৫ সালের মডেলের চারটি বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজার গাড়ি। রয়েছে হোন্ডা সিভিক ১৮০০ সিসি গাড়ি, তিনটি সুজুকি গাড়ি, দুটি কালটাস গাড়ি, একটি এপিভি গাড়ি। এগুলো ২০১৩ সালের মডেলের। তালিকায় আছে ১৯৯৪ সালের মডেলের হিনো বাস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ