Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতা হত্যা মামলায় আসামি ধর্মমন্ত্রীর ছেলে

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ৩:০০ পিএম

অবশেষে ময়মনসিংহের যুবলীগ নেতা সাজ্জাত আলম শেখ ওরফে আজাদ শেখ হত্যার ঘটনায় মামলা নথিভুক্ত করেছে পুলিশ। মামলায় ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের ছেলে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তকে প্রধান আসামি করে ২৫ জনের নাম উল্লেখ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম আজ শনিবার সকালে বলেন, ‘গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টায় হত্যা মামলাটি নথিভুক্ত করা হয়েছে। নিহতের স্ত্রী দিলরুবা আক্তার দিলু এই মামলার বাদী।’

ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য আজাদ শেখকে গুলি ও জবাই করে হত্যা করা হয় গত ৩১ জুলাই দুপুরে। এরপর তার বুক ফেঁড়ে কলিজা বের করে নিয়ে যায় ঘাতকরা। ২ আগস্ট মামলার এজাহার দায়ের করেন আজাদের স্ত্রী। কিন্তু নানা কারণে পুলিশ মামলাটি নথিভুক্ত করেনি। এ নিয়ে সংবাদ সম্মেলনও করেন আজাদের পরিবারের সদস্যরা। অবশেষে এক মাস পর মামলাটি নথিভুক্ত করল পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ