Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সারাদেশে সরকার পতনের আওয়াজ উঠেছে -রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৪২ পিএম
সারাদেশে অবৈধ সরকারের পতনের আওয়াজ উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকারের খুটি নড়বড়ে হয়ে গেছে। কিন্তু এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা টের পাচ্ছে না।আকাশে-বাতাসে, বৃক্ষে, বৃক্ষে, পাতায়, পাতায় পতনের আওয়াজ ধ্বনিত হচ্ছে। শনিবার (১ সেপ্টেম্বর) নয়াপল্টনে বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। 
রিজভী বলেন, প্রধানমন্ত্রী বলেছেন জনকল্যানে কাজ করেছেন, এখানে একটু সংশোধন আছে। তিনি জনগনের কল্যানে নয়, আওয়ামী লীগের কল্যানে কাজ করেন। তার জনগণকে প্রয়োজন নাই। তার প্রয়োজন ক্ষমতা। কারণ ক্ষমতায় থাকলে পদ্মা সেতুর টাকা লুট করা যায়, ব্যাংক লুট করা যায়, রিজার্ভ লুট করা যায়, সোনা লুট করা যায়, কয়লা, পাথর লুট করা যায়। 
এসময় তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন দেশের জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া কোন নির্বাচন হবে না। তাকে মুক্তি দিতে হবে। তারেক রহমানের বিরুদ্ধে  মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। 
দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে জনসভা চলছে। দলের স্থায়ী কমিটির সদস্যসহ সিনিয়র নেতারা উপস্থিত রয়েছেন।                          
 


 

Show all comments
  • ১ সেপ্টেম্বর, ২০১৮, ৪:১৮ পিএম says : 0
    চার বছর আট মাস চলে গেল পারেনি কিছু করতে বি এন পি জোট আর তিন মাসে পারবে সরকার পতন আন্দোলন এই গুলো দিবাসবপন ছাড়া কিছুই মনে হছেচ না আমাদের কাছে.
    Total Reply(0) Reply
  • ১ সেপ্টেম্বর, ২০১৮, ৪:২২ পিএম says : 0
    এই সব ধোঁকাবাজি কথা বাদ দিয়ে আগে নিজেদের দল কে গোছাতে চেষ্টা করুন.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর