Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

খেলনা পিস্তল দেখিয়ে প্রাণ গেল অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পুলিশকে খেলনা পিস্তল দেখানোর কারণে প্রাণ গেল হলিউড অভিনেত্রী ভেনেসা মারকুইজের। গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। জানা গেছে, হলিউড অভিনেত্রী ভেনেসা মারকুইজের বাড়িতে পুলিশ গেলে তিনি খেলনা পিস্তল তাক করেন। পুলিশ আত্মরক্ষার্থে গুলি করে বসে। আর এতে প্রাণ হারান ৪৯ বছর বয়সী এই অভিনেত্রী। লস অ্যাঞ্জেলেসের শেরিফ ডিপার্টমেন্টের সার্জেন্ট জো মেনডোজা জানান, গত বৃহস্পতিবার পাসাদানে ভেনেসার বাড়িতে যায় পুলিশ। এসময় ভেনেসা পুলিশের দিকে পিস্তল তাক করে। পুলিশ এসময় নিজেদের রক্ষা করতে গুলি করে। পরে পরীক্ষা করে দেখা হয় সেটি খেলনা পিস্তল ছিল।
তিনি বলেন, ভেনেসার বাড়িওয়ালা তাকে পরীক্ষা করতে পুলিশে খবর দেয়। পুলিশ অফিসাররা তার বাড়িতে গিয়ে তাকে ডাক্তার দেখানোর পরামর্শ দেন। কিন্তু তিনি তাদের কথা শোনেননি। পুলিশের দিকে পিস্তল তাক করলে এমন ঘটনা ঘটে। প্রসঙ্গত, গত বছর কো-স্টার জর্জ ক্লুনির বিরুদ্ধে যৌন হয়রানি ও বর্ণ বৈষম্যের অভিযোগ এনে তিনি আলোচনায় আসেন। এছাড়া তিনি ে জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইআর’-এ ১৯৯৪ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত অভিনয় করেছেন।



 

Show all comments
  • Kamal Pasha ২ সেপ্টেম্বর, ২০১৮, ৭:২৪ এএম says : 0
    very sad news
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।