Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

বিয়ে করছেন লিওনার্দো?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

‘টাইটানিক’ সিনেমার জনপ্রিয় নায়ক জ্যাক নামে পরিচিত লিওনার্দো ডিক্যাপ্রিও অবশেষে ভাঙছেন বহু তরুণীর মন । বসছেন বিয়ের পিঁড়িতে। দীর্ঘ আট মাসের প্রেমে সফল ইতি টানছেন তিনি। আর্জেন্টিনার মডেল প্রেমিকা কামিলা মোহনের সাথে চুটিয়ে প্রেম করার পর এবার দেখছেন ঘর বাঁধার স্বপ্ন । তবে এ খবর এখনো কোনো নির্ভরযোগ্য সূত্র জানায়নি। এখনো একে গুঞ্জনই বলা হচ্ছে। দুজনের কাছের লোকজনের ফিসফিসানিতে এ খবর পৌঁছেছে গণমাধ্যম পর্যন্ত।
কাছের লোকজনের কথায় এটি স্পষ্ট যে দুজনে প্রেমের ব্যাপারে খুবই সিরিয়াস। এমনকি গাঁটছড়া বাঁধার কথাও নাকি নিজেদের মধ্যে পাকাপাকি করার আলোচনা চলছে। একটি সূত্র তো বলেছে, কামিলার মতো আর কোনো মেয়েকেই এতটা ভালোবাসেননি লিও।
এদিকে লিও-কামিলা বর্তমানে ইউরোপে গ্রীষ্মের ছুটি কাটাতে ব্যস্ত। ৪৩ বছর বয়সী এই অভিনেতাকে ২১ বছর বয়সী অভিনেত্রী ও মডেলের সঙ্গে ইতালিতে নৌকায় চড়ে সূর্যস্নান করতে দেখা গেছে। শুধু তা-ই নয়, কামিলার পরিবারের সঙ্গেও লিওর সম্পর্কটা দারুণ। বিশেষ করে কামিলার মা অভিনেত্রী লুসিলা সোলার সঙ্গে ভালো সম্পর্ক লিওর। এমনকি লস অ্যাঞ্জেলেসে কামিলাদের বাসায়ও গিয়েছেন লিও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর