Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

প্রবাসী আ.লীগ নেতা সিলেটে খুন

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

সিলেট নগরীর প্রাণকেন্দ্র জিন্দাবাজারে প্রকাশ্যে খুন হয়েছেন আওয়ামী লীগের কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক এস এম আব্দুল আহাদ। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো ক্লু উদ্ধার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় কোনো আটক বা মামলা হয়নি। গত শুক্রবার রাতে জিন্দাবাজারে তাঁতিপাড়া গলির মুখে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন তিনি। গতকাল শনিবার দুপুরে ময়না তদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে গ্রামের বাড়ি মৌলভীবাজারের রাজনগরে নিয়ে যাওয়া হয় মরহুমের লাশ।
এ ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, দাফন শেষে আজ (রোববার) আব্দুল আহাদের পরিবারের লোকজন সিলেটে এসে মামলা দায়ের করবেন। তিনি বলেন, কী কারণে এই হত্যাকান্ড ঘটতে পারে তা খতিয়ে দেখছে পুলিশ। পূর্ব বিরোধ রয়েছে কি-না তাও খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ এখনো পাওয়া যায়নি বলে জানান ওসি।
শুক্রবার রাত ১০টার দিকে সন্ত্রাসীরা ছুরিকাঘাতে পেট ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন আহাদ। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুল আহাদ রাজনগর উপজেলার করিমপুর গ্রামের মেদিনী মহলের নুর মিয়ার ছেলে।   
তার পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসমানী হাসপাতালে থাকা পুলিশ সদস্যরা জানিয়েছেন- বৃহস্পতিবার জেলা ও মহানগর আওয়ামী লীগের শোকসভায় যোগ দিতে সিলেটে এসেছিলেন আহাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর