Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ১০২ লিটার চোলাই মদসহ আটক ১৩

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:১৭ এএম

খুলনায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ১০২ লিটার চোলাই মদসহ ১৩ জনকে আটক করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে মহানগরের লবণচরাস্থ র‌্যাব-৬ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। আটকরা হলেন- শেখ জাহাঙ্গীর আলম (৪০), নূরুজ্জামান বেপারি (৬০), তানভীর সরদার (২০), আলাউদ্দিন সরদার (৪৫), শাহীন সরদার (৩৮), ফারুখ সরদার (৪৮), জাহাঙ্গীর মাদবর (৩৬), আমিনুল ইসলাম মক্কা (৩৫), মো. মিজান শেখ (৩০), আরিফ ফকির (২৪), মামুন খাঁ (২২), প্রিন্স চৌধুরী (৪৭) ও শহিদুল ইসলাম (২৮)।
সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান জানান, শুক্রবার দিনগত রাত সাড়ে ১১টায় মহানগরের দৌলতপুর থানার পূবালী ব্যাংকের পেছনে রেল লাইনের পূর্বপাশে মাদক বিক্রির গোপন সংবাদে অভিযান চালানো হয়। তার নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে দৌলতপুর এলাকায় এ চক্রটি চোলাই মদ কেনাবেচা করে আসছিলো। তারা প্রতোকেই চোলাই মদ কেনাবেচার সঙ্গে জড়িত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ