Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

চলনবিলে নৌকা ডুবি ৩ জনের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১:১৮ এএম

পাবনা ও চাটমোহর উপজেলা সংবাদদাতা : পাবনার চাটমোহর উপজেলায় চলনবিলে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের মধ্যে শনিবার বেলা ৩টা পর্যন্ত শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। পানির নিচে ডুবে যাওয়া নৌকার অবস্থান জানা গেছে। গত শুক্রবার রাত ৮টার দিকে জেলার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের পাইকপাড়া এলাকায় চলনবিলে নৌকা ডুবির এই নৌকা ডুবির  ঘটনা ঘটে।
জেলার চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমার জানান, শনিবার বেলা ৩টা পর্যন্ত দুই নারী ও এক শিশুর লাশ পাওয়া গেছে। তারা হলেন, পাবনার ঈশ্বরদীর মোশাররফ হোসেন মুসার স্ত্রী শাহানাজ পারভীন পারুল, ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণাকেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণির স্ত্রী মমতাজ পারভীন শিউলী ও ঈশ্বরদী খন্দকার মার্কেটের ক্রীড়া সামগ্রী বিক্রেতা রফিকুল ইসলাম স্বপন বিশ্বাসের কন্যা  শিশু সাদিয়া খাতুন। এখনও নিখোঁজ রয়েছেন নিহত মমতাজের স্বামী বিল্লাল হোসেন গণি ও নিহত সাদিয়ার পিতা  রফিকুল ইসলাম স্বপন বিশ্বাস। তারা ঈশ্বরদী থেকে চাটমোহর এসে বৃহত্তর  চলনবিলে  নৌ-ভ্রমণ করছিলেন । চলনবিলের বিভিন্ন জায়গায় ঘুরে ফেরার চাটমোহর উপজেলার হান্ডিয়াল এলাকার  পাইকপাড়া এলাকায় তাদের নৌকা ডুবে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ