Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়ের বাড়িতে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন বাবা

মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১:৪৮ পিএম

ঢাকায় অবস্থানরত মেয়ের বাড়িতে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন খাগড়াছড়ির ডাক্তার র্কনবিকাশ চাকমা (৬০)। বাস-ট্রেনের এই সংঘর্ষের ঘটনায় কর্নবিকাশ ছাড়াও খাগড়াছড়ির জেলা প্র্রশাসকের র্কাযালয়ে কর্মচারী সুর্নিমল চাকমাও নিহত হন ।

শনিবার রাত ১১ টায় ঢাকা থেকে খাগড়াছড়িগামী ছেড়ে আসা এসআলম পরিবহনের একটি বাস রাত ৩.৩০ টায় মিরাশরায়ের বারিয়ারহাট রেল ক্রসিংয়ে বিপরীত দিক থেকে আসা বিজয় ট্রেনের ধাক্কায় ধুমড়ে মুছড়ে যাওয়ায় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় কর্নবিকাশের সাথে থাকা তার স্ত্রী দীপ্তি চাকমা ও তাদের মেয়ে খুশি চাকমা আহত হন। তার স্ত্রীর অবস্থা গুরুত্বর। তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়। কর্নবিকাশ চাকমাকে আহত অবস্থায় চট্টগ্রাম নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে এই ঘটনার খবর পাওয়ার পর খাগড়াছড়িতে তার পানখাইয়া পাড়ার স্নুইচ গেইট এলাকার বাড়িতে শোকের ছায়া নেমে আসে। কর্নবিকাশ চাকমার লাশ চট্টগ্রাম থেকে রবিবার সকালে বাড়িতে নিয়ে আসলে সেখানে কর্নবিকাশ চাকমাকে এক নজরদেখার জন্য ভিড় জমে উঠে। র্কনবাবুর ৩ মেয়ে। স্ত্রী দীপ্তি চাকমা স্বাস্থ্য সহকারী। কর্নবিকাশ চাকমা (চেকমু) হিসেবে স্বাস্থ্য বিভাগে র্কমরত থাকার পর সম্প্রতি অবসরে গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ