Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

শেরপুরে সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে মানববন্ধন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ২:২৫ পিএম

পাবনার আনন্দ টিভির সাংবাদিক সুবর্ণা নদীর হত্যা কারীদের বিচার দাবীতে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে আজ ২ সেপ্টেম্বর দুপুরে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে। প্রেসক্লাবের বিদায়ী সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানব বন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, নবনির্বাচিত সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সহসভাপতি শহিদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক সঞ্জিব চন্দ্র বিল্টু, সাংবাদিক মাসুদ হাসান বাদল, মহিউদ্দিন সোহেল, এডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল, আসাদুজ্জামান মুরাদ, ইমরান হাসান রাব্বী, সোহেল রানা ও মারুফ হাসান, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক মানিক দত্ত, মানবাধিকার কমিশনের যুগ্মসম্পাদক শামিম হোসেন, মহিলা পরিষদের সহ সাধারণ সম্পাদক আঞ্জুমনোয়ারা সাথী, সাংগঠনিক সম্পাদক আয়রিন পারভিন ও নারী রক্তদান সংস্থার সভাপতি পঞ্চমি দেব রুমা, সাবেক মহিলা কাউন্সিলর শাসুন্নাহার নিরু, প্রমুখ।
মানববন্ধনে শেরপুর ই্য়ুথ রিপোটার্স ক্লাব, শেরপুর জেলা জাতীয় সাংবাদিক সংস্থা, নারী রক্তদান সংস্থা, জাতীয় মহিলা পরিষদ, শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশন, টেলিভিশন সাংবাদিক ফোরাম, জেলা মানবাধিকার কমিশনসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান একাত্মতা প্রকাশ করে।
এসময় বক্তারা বলেন, অবিলম্ভে সাংবাদিক সুবর্ণা নদী হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সাংবাদিকদের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের কাছে দাবী জানানো হয়। এছাড়া বিভিন্ন স্থানে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলার প্রতিবাদ জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর