Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, আটক ১

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ৩:২৮ পিএম

সাভারে বাক-প্রতিবন্ধী ১৫বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় খাইরুল ইসলাম (৪২) নামের এক পরিবহন শ্রমিককে আটক করেছে পুলিশ। এছাড়াও ধর্ষণের স্বীকার ওই প্রতিবন্ধী কিশোরীকে উদ্ধার করে রবিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
এর আগে শনিবার রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার মাহাবুব রহমানের ভাড়া বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে।
ধর্ষিতার পরিবার ও পুলিশ জানায়, প্রতিবন্ধি কিশোরী সাভারের হেমায়েতপুর এলাকায় তার পরিবারের সাথে ভাড়া বাড়িতে থাকেন। মা পোশাক কারখানায় চাকরী করেন। এরই সুবাধে শনিবার সন্ধ্যায় কিশোরীকে বাড়িতে একা পেয়ে পরিবহন শ্রমিক তার উপর চালায় পাশবিক নির্যাতন। এসময় প্রতিবেশী ভাড়াটিয়ারা বিষয়টি টের পেয়ে খাইরুল ইসলামকে আটক করে। পরে কিশোরীর মা রাতে বাড়িতে ফিরে ধর্ষণের ঘটনাটি সাভার মডেল থানা পুলিশকে অবহিত করে।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ বখাটে পরিবহন শ্রমিককে আটক করে থানা নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ