Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

তোমারে যা দিতে পারি সে তোমারি দান... বিএসএমএমইউ’র সাবেক শিক্ষকদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রাক্তন শিক্ষকদেরকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শনিবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ‘তোমারে যা দিতে পারি/সে তোমারি দান....অগ্রজদের উদ্দেশ্যে আমাদের সকৃতজ্ঞ নিবেদন’ শিরোনামে এই সংবর্ধনা দেয়া হয়। বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত গুরুত্বপূর্ণ ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়–য়া। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ডা. মোঃ শহীদুল্ল­াহ সিকদার, প্রফেসর ডা. মুহাম্মদ রফিকুল আলম, প্রফেসর ডা. সাহানা আখতার রহমান, সাবেক প্রো-ভিসি প্রফেসর মোহাম্মদ সহিদুল্লা, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ডা. মো. জুলফিকার রহমান খান, রেজিস্ট্রার প্রফেসর ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর প্রফেসর ডা. সৈয়দ মোজাফফর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের যে সকল প্রাক্তন শিক্ষকদের সংবর্ধনা দেওয়া হয় তাঁরা হলেন- সাবেক ভিসি ও নাক কান ও গলা বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত, সাবেক প্রো-ভিসি ও মাইক্রোবায়োলজি এন্ড ইমিউনোলজি বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ডা. মো. রুহুল আমিন মিয়া, সাবেক প্রো-ভিসি ও শিশু বিভাগের প্রফেসর ডা. চৌধুরী আলী কাউসার, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের প্রাক্তন ডীন ও বায়োকেমিস্ট্রি বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ডা. এম ইকবাল আর্সলান, প্যাথলজি বিভাগের প্রাক্তন চেয়ারম্যান ও ডীন প্রফেসর অসীম রঞ্জন বড়ৃয়া, নিউরোসার্জারী বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ডা. এম আফজাল হোসেন, নাক কান ও গলা বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ডা. আবু সফি আহমেদ আমিন, অর্থোপেডিক সার্জারী বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. মোঃ আনোয়ারুল ইসলাম চৌধুরী, শিশু সার্জারী বিভাগ প্রাক্তন প্রফেসর ডা. মো. শফিকুল হক, নিউরোলজি বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. এ কে এম আনিসুল হক, শিশু পুষ্টি ও গ্যাস্টোএন্টারোলজি বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. আইনুন আফরোজ, হেমাটোলজি বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. মো. জলিলুর রহমান, অবস্ এন্ড গাইনী বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. এ কে এম আনোয়ার হোসেন, নিউরোলজি বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. এ কে এম আনোয়ার উল্লাহ, শিশু সার্জারী বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. মো. মতিউর রহমান, প্যাথলজী বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. তামান্ন চৌধুরী, কার্ডিওলজি বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. নজরুল ইসলাম, ফিজিওলজি বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. নুরজাহান বেগম, ফার্মাকোলজি বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. নার্গিস আখতার, চর্ম ও যৌন রোগ বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. আগা মাসুদ চৌধুরী, চর্ম ও যৌন রোগ বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. আকরাম উল্লাহ সিকদার, গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. প্রজেশ কুমার রায়, ফিজিক্যাল মেডিসিন বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. মঈনুজ্জামান, অবস্ এন্ড গাইনী বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. শায়েলা শামীম, ল্যাবরেটরী মেডিসিন বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. এ এন নাসিম উদ্দিন আহমেদ, মনোরোগ বিদ্যা বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. মো. আব্দুস সালাম মিয়া, চর্ম ও যৌন রোগ বিভাগের প্রাক্তন প্রফেসর ডা. জাকির আহমেদ ও চক্ষু বিজ্ঞান বিভাগের প্রাক্তন সহযোগী প্রফেসর ডা. নাজনীন খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ