Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আরো ২ জনের লাশ উদ্ধার

চলনবিলে নৌকাডুবির ঘটনা

চাটমোহর (পাবনা) থেকে আফতাব হোসেন | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পাবনার চাটমোহরের চলনবিলে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আরো দুইজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের কর্মীরা। এ নিয়ে নিখোঁজ মোট পাঁচজনেরই লাশ উদ্ধার হলো। এর মাধ্যমে সমাপ্তি ঘটবে উদ্ধার অভিযানের। গতকাল সকাল ৭টার দিকে নিমাইচড়া খেয়াঘাট এলাকা থেকে একজনের এবং সকাল ৮টার দিকে দরাপপুর ব্রিজ এলাকা থেকে আরেকজনের লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ ছিলেন ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণি ও ঈশ্বরদীর আমবাগন এলাকার ব্যবসায়ী স্বপন বিশ্বাস। সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল ও চাটমোহর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
তারা জানান, সকাল ৬টার দিকে নিমাইচড়া খেয়াঘাট এলাকা থেকে বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল গণির লাশ এবং সকাল ৮টার দিকে হান্ডিয়াল দরাপপুর ব্রিজের কাছ থেকে রফিকুল ইসলাম স্বপন বিশ্বাসের লাশ উদ্ধার করা হয়। পরে আইনগত প্রক্রিয়ার মাধ্যমে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ১ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে ঈশ্বরদীর কলাম লেখক মোশারফ হোসেন মুসার স্ত্রী শাহনাজ পারভীন পারুলের লাশ এবং দুপুর দেড়টার দিকে স্বপন বিশ্বাসের শিশুকন্যা সাদিয়া খাতুনের লাশ উদ্ধার করে তারা। এ সময় দুর্ঘটনা কবলিত নৌকাটিও উদ্ধার করে তারা। গত ৩১ আগস্ট সন্ধ্যা সাতটার দিকে চলনবিলের চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর