Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

দৌলতপুরে বিয়ের প্রলোভনে ধর্ষণ

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে ভিক্ষুকের মেয়েকে বিয়ের প্রলোভনে জোরপূর্বক ধর্ষণ করেছে প্রভাবশালী আরিফ হোসেন (২৪) নামে এক যুবক। এ ঘটনায় গতকাল রোববার দুপুরে ধর্ষিতা দৌলতপুর থানায় ধর্ষণের অভিযোগ করেছে।
অভিযোগে উল্লেখ রয়েছে, উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের নওদাপাড়া গ্রামের ভিক্ষুক চান্দুর মেয়ে জোনাকী আক্তারের (১৮) সাথে পার্শ্ববর্তী জোয়ার্দ্দারপাড়া গ্রামের বক্কর মন্ডলের ছেলে আরিফ হোসেনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে গত ২৯ আগস্ট রাত ১১টার দিকে আরিফ হোসেন ভিক্ষুক চান্দুর বাড়িতে গোপনে প্রবেশ করে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। জোনাকী আক্তার বিয়ের প্রস্তাবে রাজি হলে তাকে নিয়ে আরিফ হোসেন বাড়ির পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ধর্ষিতা চিৎকার ও কান্নাকাটি শুরু করলে ধর্ষক আরিফ হোসেন পালিয়ে যায়।
পরে ধর্ষিতা বাড়ি ফিরে বিষয়টি তার পরিবারের লোকজনকে জানালে ভিক্ষুক চান্দু ধর্ষণের ঘটনা স্থানীয় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিদের জানায়। তবে তারা প্রভাবশালী আরিফ হোসেনের বিরুদ্ধে ধর্ষণের বিচার না করে বিষয়টি ধামাচাপা দিতে গড়িমসি করে। তাই কোন উপায় খুঁজে না পেয়ে ধর্ষিতা জোনাকী আক্তার তার ধর্ষণের বিচার চেয়ে ধর্ষক আরিফ হোসেন ও তার বাবা বক্কর মন্ডলের নামে দৌলতপুর থানায় এজাহার দেয়। এ বিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর