Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

গফরগাঁওয়ে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

বিচার দাবিতে মানববন্ধন

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার নামাউথুরী গ্রামে চুরির অপবাদ দিয়ে স্কুলছাত্র রিয়াদকে (১৫) গাছে সাথে বেঁধে পিটিয়ে হত্যার ঘটনার বিচারের দাবিতে মনববন্ধন অনুষ্ঠিত হয়। গত শনিবার দুপুরে গফরগাঁও-মাইজবাড়ি-কান্দিপাড়া সড়কে ঘগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের রিয়াদের সহপাঠি, শিক্ষক ও স্থানীয় গ্রামবাসী প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেন। মানববন্ধন চলাকালে রিযাদ হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন উথুরী নিন্ম মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক মন্ডল, ঘাগড়া উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আব্দুস সামাদ, মীর মোশাররফ হোসেন, মাকসুদা খাতুন, স্থানীয় ইউপি সদস্য আব্দুস সোবহান কালা মিয়া, সহপাঠি শিক্ষার্থী শামীম, বিথি আক্তার, বিপাশা এবং  রিয়াদের পরিবারের পক্ষে আব্দুল আজিজ  প্রমুখ।
উল্লেখ্য,গত বৃহস্পতিবার ভোরে রিয়াদকে আটক করে ব্যবসায়ী আশরাফুল, স্থানীয় রশিদ ও মীর রাসেল ও তাদের সহযোগিরা। রিয়াদকে বাজারের একটি কাঠাঁল গাছের সাথে বেঁধে বেধড়ক পিটায়। এত অমানুসিক নির্যাতনে ঘটনাস্থলেই রিয়াদ মারা যায়। গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতার হওয়া কাজিম উদ্দিন ঘাগড়া টাওয়ারের মোড় বাজারে ব্যবসা করার পাশাপাশি নৈশ প্রহরীর কাজও করে থাকে। তদন্তে এই ঘটনায় তার সম্পৃক্ততা পাওয়া যাওয়ায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর