Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মাইক্রোবাসে ইয়াবা ট্রাকে গাঁজা, র‌্যাব পুলিশের অভিযানে গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৪৪ পিএম

নগরীর ফিরিঙ্গীবাজারে মাইক্রোবাস থেকে আট হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি। অন্যদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক এক অভিযানে ট্রাক বোঝাই একশ কেজি গাঁজাসহ দু’জনকে পাকড়াও করেছে র‌্যাব।
রোববার সকাল সাড়ে ১১টায় নগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার মমতাজ হোটেল অ্যান্ড রেষ্টুরেন্টের সামনে থেকে একটি নিশান মাইক্রোবাস থেকে ইয়াবাসহ মো. জহুরুল ইসলাম (৩০) নামে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি। জহুরুল ইসলাম নোয়াখালী সদর থানার বিনোদপুরের মো. জহুরুল হক বাবলুর পুত্র। এ সময় তার সাথে থাকা অপর আসামি নোয়াখালী সুধারাম থানার খন্দকার পাড়ার মো. মিলন (৩৫) পালিয়ে যেতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে জহুরুল ইসলাম জানায়, ইয়াবার চালান নিয়ে নোয়াখালীতে যাচ্ছিল সে। এর আগেও কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে নোয়াখালীতে বিক্রি করেছে তারা।
এদিকে শনিবার মধ্যরাতে ভারত থেকে ফেনী সীমান্ত দিয়ে আসা গাঁজার বিশাল একটি চালান আটক করেছে র‌্যাব। খবর পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া ব্রিজ এলাকায় তল্লাশি চালিয়ে ওই ট্রাকটি আটক করা হয়। এ সময় মো. আবুল কালাম (৫২) ও মো. ওয়াসিম (২৬) নামে দু’জনকে গ্রেফতার করে র‌্যাব। পরে ট্রাকটিতে (ফেনী-ট ০২-০০২৮) তল্লাশি করে বিশেষ কৌশলে লুকানো প্লাস্টিকের বস্তাভর্তি ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ