Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বিমানের সকাল-সন্ধ্যা ফ্লাইট চালু হতে যাচ্ছে সিলেটে!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৫৮ পিএম

সুখবর আসছে প্রবাসী অধ্যুষিত সিলেটবাসীর জন্য। সকাল সন্ধ্যা ফ্লাইট চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ।দীর্ঘ দাবীর বাস্তবায়নের কথা জানালেন গতকাল রবিবার সিলেটে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান।
সিলেটে বিনোয়োগকারীদের সুবিধার্থে সিলেট-ঢাকা রুটে বিমানের সকাল-সন্ধ্যা ডমেস্টিক ফ্লাইট চালু হবে। তিনি বলেন, এই পরিকল্পনাতেই ২১০০ সাল ডেল্টা প্ল্যান গৃহিত হচ্ছে। যার মাধ্যমে ভাটি এলাকাগুলো অনেক উপকৃত হবে। আগামীকাল ডেল্টা প্ল্যান বাস্তবায়নের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হবে। রবিবার সকালে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র যৌথ উদ্যোগে হাইটেক পার্ক সিলেট (সিলেট ইলেক্ট্রনিক্স সিটি)- এ বিনিয়োগকারীদের বিনিয়োগে উৎসাহিত করার লক্ষ্যে আয়োজিত সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য দেন তিনি। মুখ্য সচিব আরোও বলেন, সিলেট হাইটেক পার্ক ও সিলেট ইলেক্ট্রনিক্স সিটি কোন বিচ্ছিন্ন উদ্যোগ নয়, বরং প্রধানমন্ত্রীর নেতৃত্বে সুখী সমৃদ্ধ মধ্য আয়ের দেশ গঠন এবং রূপকল্প ২০৪১ বাস্তবায়নের ধারাবাহিকতারই প্রতিফলন। তিনি ফোর্থ ইন্ডাস্ট্রিয়াল রেভোলিউশনে সিলেট সম্পৃক্ত হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ‘আমরা প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বিভিন্ন প্রকল্প নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি। নির্দিষ্ট সময়ে যাতে প্রকল্প শেষ হয় সেজন্য সংশ্লিষ্টদের সচেতন থাকতে হবে কেবল সকলকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান

১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন