Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনসার সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

টঙ্গীতে জুনায়েদ (২৫) নামে এক আনসার সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে নিহতের লাশ উদ্ধার করে করা হয়েছে। জুনায়েদ টঙ্গীর মরকুন জাতীয় শিক্ষা কার্যক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের গুদামে নিরাপত্তার কর্মী হিসেবে দায়িত্ব পালন করে আসছিল। তিনি সিলেট জেলার সুনামগঞ্জ উপজেলার মো: জসিম উদ্দিনের ছেলে।
পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে জুনায়েদ তার কর্মস্থলে যান। রাত ১১টার দিকে তিনি গুদামের বাথরুমে গেলে সেখানে একটি গুলির শব্দ শুনতে পান তার সহকর্মীরা। পরে সহকর্মীরা সেখানে ছুটে গিয়ে জুনায়েদকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। এব্যাপারে টঙ্গী মডেল থানা ওসি মো: কামাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ