Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

এক মাস পর বল হাতে নাজমুল

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ নির্ধারণী তৃতীয় ম্যাচে আঙুলে চোট পান নাজমুল ইসলাম। ফ্লোরিডায় পাওয়া ওই আঘাতে তার হাতে দিতে হয় ২৫টি সেলাই। সেলাই খোলা হয়েছে বেশ কয়েক দিন আগে, প্রায় এক মাস পর বলও হাতে নিলেন এই বাঁহাতি স্পিনার।
গতকাল এশিয়া কাপ প্রস্তুতির দ্বিতীয় ধাপের স্কিল অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। একাডেমি, ইনডোর ও মূল মাঠের কেন্দ্রীয় উইকেটে ব্যাটসম্যান-বোলাররা টানা অনুশীলন করেছেন। প্রথম দিনের এই অনুশীলনেই প্রায় এক ঘণ্টা বল করেছেন নাজমুল। স্পিন বোলিং কোচ সুনীল যোশির তত্ত্বাবধানে বোলিং অনুশীলন করেন তিনি।
২০ ওভারের ক্রিকেটে অধিনায়কের খুব পছন্দের বোলার নাজমুল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে তার করা শেষ ওভারেই ম্যাচ জিতে সমতা ফেরায় বাংলাদেশ। ২৮ রানে তিন উইকেট নিয়ে ক্যারিবিয়ান ব্যাটসম্যানদের চাপে ফেলেন তিনি। শেষ ম্যাচেও দারুণ কিছুর প্রত্যাশা ছিল তার কাছ থেকে, কিন্তু তিন বল করেই পান চোট।
ওই পারফরম্যান্সের ধারাবাহিকতায় স্বাভাবিকভাবেই এশিয়া কাপেও বাড়তি দায়িত্ব নিতে হবে নাজমুলকে। সেটা ভেবেই যোশিও প্রথম দিনে বাড়তি যত্ন নিলেন এই স্পিনারের।



 

Show all comments
  • Sumon ৩ সেপ্টেম্বর, ২০১৮, ২:৫৮ পিএম says : 0
    Good Player
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর