Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

জয়পুরহাটে প্রায় ৮ কোটি টাকার মাদক ধ্বংস

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন সদস্যদের দ্বারা সীমান্তের বিভিন্ন স্থান থেকে আটক করা প্রায় সাড়ে সাত কোটি টাকা মূল্যের বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। সোমবার দুপুরে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এসব মাদকদ্রব্য ধ্বংসের উদ্বোধন করেন বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল আনিছুর রহমান।
এসব মাদকদ্রব্যের মধ্যে ৭১ হাজার ২১৩ বোতল ফেন্সিডিল, ৩৭ হাজার ৪৫৫টি নেশাজাতীয় ইনজেকশন, ৩৯ হাজার নেশাজাতীয় ট্যাবলেট, ২৫ কেজি গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ছিল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল রাশেদ মোহাম্মদ আনিছুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার হক, হিলি শুল্ক বিভাগের সহকারী কমিশনার শাকের আহম্মেদ প্রমুখ। উল্লেখ্য, ২০১৭ সালের ১ এপ্রিল থেকে ২০১৮ সালের ৩১ আগস্ট পর্যন্ত জেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে এসব মাদকদ্রব্য আটক করে বিজিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।