Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

দশম শ্রেণির ছাত্রীকে হামলা

সেনবাগে ইভটিজিংয়ের প্রতিবাদ

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নোয়াখালীর সেনবাগে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটে শহীদুল ইসলাম সোহান, কামরুল ইসলাম ও সজলের হামলা ১০ শ্রেণির এক স্কুলছাত্রী (১৬) গুরুতর আহত হয়ে সেনবাগ সরকারি হাসপাতালে ভর্তি হয়েছে। ওই হামলা এবং শ্লীলতাহানির ঘটনাটি ঘটেছে গত রোববার বিকাল সাড়ে ৪ টারদিকে বীজবাগ রিয়াদের দোকান নামকস্থানে। ওই স্কুলছাত্রী বীজবাগ করুণা চন্দ্র (এনকে) উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও বালিয়াকান্দী গ্রামের আবু ইউসুপের মেয়ে।
স্থানীয়রা জানায় বিকেলে স্কুল ছুটির পর ওই স্কুলছাত্রী একাকি নিজ বাড়ি যাওয়ার পথে বালিয়াকান্দী গ্রামের সিরাজ মিয়ার ছেল বখাটে সন্ত্রাসী শহিদুল ইসলাম সোহান ও তার দুই সহযোগী স্বজল ও কামরুল স্কুলছাত্রীর পথ রোধ করে তাকে ইভটিজিং করে ও কু-প্রস্তাব দেয়। এসময় সে ওই বখাটেদের প্রস্তাবে প্রতিবাদ করে বাড়ি দিকে এগিয়ে যাবার সময় রিয়াদের দোকানের সামনে পৌছলে ওই বখাটেরা তার ওপর ঝাঁপিয়ে পড়ে। একপর্যায়ে সোহান স্কুলছাত্রীর ওড়না, স্কুলড্রেস, স্কার্প টেনেহিচড়ে ছিঁড়ে ফেলে শ্লীলতাহানিসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে স্কুলছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে সেনবাগ হাসপাতালে ভর্তি করান। ইভটিজার শহিদুল ইসলাম সোহান এর আগে ওই স্কুলের প্রধান শিক্ষকের উপর হামলার মামলার আসামি। সেনবাগ থানার ওসি মো. মঈন উদ্দিন আহমেদ গতকাল সোমবার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ