Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

শেখ হাসিনা দেশকে এগিয়ে নিচ্ছেন -সুবিদ আলী ভূঁইয়া এমপি

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। ’৭১ সালে মুক্তিযুদ্ধে একক কোনো সম্প্রদায় আত্মাহুতি দেয়নি সকল সম্প্রদায়ের আত্মত্যাগে এ দেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে তার সুযোগ্য কন্যা দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে দেশকে এগিয়ে নিচ্ছেন। তিনি শ্রীকৃষ্ণের কথা উল্লেখ করে বলেন, শ্রীকৃষ্ণ সকল মানুষের মুক্তির বার্তা নিয়ে এসেছিলেন। তিনি গত রোববার হিন্দু সম্প্রদায়ের জন্মষ্টমীতে হিন্দুদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, পৌরমেয়র নাঈম ইউসুফ সেইন, এড. লিল মিয়া চৌধুরী, ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম, প্যানেল মেয়র রকিব উদ্দিন, শ্রী শ্রী গোপিনাথ জিউর আখড়ার সভাপতি বাবু নারান চন্দ্র সাহা, সেক্রেটারি কানাই কর্মকারসহ হাজার লোক উপস্থিত ছিলেন। পরে দাউদকান্দি পৌর সদরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।



 

Show all comments
  • Nannu chowhan ৪ সেপ্টেম্বর, ২০১৮, ৩:২৮ পিএম says : 0
    Desher manusher vaggo poribrton na kore lokkho lokkho jobokder bekar rekhe ar rajdhanike bosho basher onopujogi rekhe rsta ghat cholar onopojogi rekhe kokhono kolpona korao vool desh ageye jachse....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ