Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে বাসে ধর্ষণ সুপারভাইজার এরশাদ গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টাঙ্গাইলে বাসে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ মামলায় বাসের সুপারভাইজার এরশাদকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃত এরশাদকে ৫ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করেছে। পরে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুজ্জামান আগামীকাল মঙ্গলবার রিমান্ডের শুনানির দিন ধার্য করেছেন।
অন্যদিকে শনিবার তাকে আদালতে হাজির করে সরকারি আশ্রয় কেন্দ্রে পাঠানোর আবেদন করা হয়। আদালত তাকে গাজীপুরের পুবাইলে সরকারি আশ্রয় কেন্দ্রে পাঠানোর আদেশ দেন। টাঙ্গাইল কারাগারে নিরাপদ হেফাজতে থাকা ধর্ষিত ভিকটিমকে সোমবার তার ভাইয়ের জিম্বায় প্রদানের আদেশ দিয়েছে আদালত।
গত শুক্রবার গ্রেফতারকৃত বাসের হেলপার আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে বলেছেন বাস চালক আলম খন্দকার বুদ্ধি প্রতিবন্ধী নারীকে বাসের ভিতরে ধর্ষণ করে এবং সেই সময় সুপারভাইজার এরশাদও জড়িত ছিলো। ধর্ষিতার বড় ভাই জানান, গত ঈদের পরদিন ২৩ আগস্ট ঢাকার খিলগাঁও বাসা থেকে তার বোন বের হয়ে যায়। এর পর থেকে আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরদিন খিলগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। শনিবার (১ সেপ্টেম্বর) রাতে খিলগাঁও থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে তিনি তার বোনকে নিতে এসেছেন।
উল্লেখ্য, বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে টহলরত পুলিশ দল ওই এলাকার নৈশপ্রহরী শাহ আলমের মাধ্যমে জানতে পারে যে, বাস স্ট্যান্ডে একটি বাসের ভিতর নারীর কান্না শোনা যাচ্ছে। এ খবর পেয়ে ওই টহলদল বাসটিতে গিয়ে প্রতিবন্ধী এক নারীকে উদ্ধার করে। এসময় ওই নারী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ ওই বাসের হেলপার নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

৩ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন