Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শার্শায় বিএনপি ৯ কর্মী আটক

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

যশোরের সীমান্তবর্তী শার্শা থানা পুলিশ আবারো ৩৯ জনকে আসামি করে বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীদের নামে মামলা দিয়েছে। পুলিশ এ সময় ৬টি ককটেল, ৫টি পেট্রোল বোমা, ১৩টি লাঠিসহ ৯ জনকে আটক করে। পুলিশ আটককৃদের নাশকতার সাথে জড়িত দাবি করলেও পরিবারের দাবি তাদের নামে কোন মামলা নেই। তাদের অপরাধ তারা বিএনপির রাজনীতির সাথে জড়িত।
শার্শা থানা পুলিশ জানায়, আটক আজগরের বাড়িতে নাশকতার উদ্দেশ্যে আসামিরা মিটিং করছিল এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৯ জনকে আটক করা হয় ।
পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে ৬টি ককটেল, ৫টি পেট্রোল বোমা, ২০টি রেল লাইনের পাথর ও ১৩টি লাঠি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আটক আসামিদের স্বজনেরা জানান, গত রোববার রাত আড়াইটার দিকে শার্শা থানার পুলিশ বাড়ি বাড়ি তল্লাশি করে তাদের আটক করেছে। তারা আরও জানান, আটক আসামিদের নামে কোন মামলা নেই। তাদের অপরাধ তারা বিএনপি করে। আটক একজন আসামির স্ত্রী জানান, ঘরের গেট ও দরজা ভেঙে তার স্বামীকে আটক করেছে পুলিশ। তিনি জানান, তার স্বামী কিছুদিন আগে বিদেশ (মালয়েশিয়া) থেকে বাড়ি এসেছে। বিষয়টি তদন্ত করে প্রকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানান ভুক্তভোগী মহল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ