Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

ওয়ালটন ফ্যান কিনে নতুন গাড়ি পেলেন ব্যবসায়ী মশিউর

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ফ্যান কিনে নতুন গাড়ি! ব্যাপারটা অবিশ্বাস্য মনে হতে পারে। কিন্তু ঘটনাটি সত্য প্রমাণ করলেন ঢাকার ব্যবসায়ী মশিউর রহমান। ওয়ালটনের সিলিং ফ্যান কিনে তিনি পেয়েছেন নতুন গাড়ি। ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইনে গাড়ি পেয়ে খুবই খুশি মশিউর।
ভাগ্যবান এই ক্রেতা জানান, গত ৩১ আগস্ট রাজধানীর কাজিপাড়া ওয়ালটন প্লাজা থেকে ৪টি সিলিং ফ্যান কেনেন তিনি। যার প্রতিটির দাম ২৬৫০ টাকা। এরপর নিজের মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করলে ৪টি ফ্যানের একটিতে মিলে যায় নতুন গাড়ি। বাকি তিনটি ফ্যানেও পেয়েছেন নগদ মূল্যফেরত।
উল্লেখ্য, ‘লাগলো এবার কাড়াকাড়ি, ফ্যান কিনলে নতুন গাড়ি’ স্লোগানে গত ১ জুলাই শুরু হয় ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ওয়ালটনের যেকোনো ফ্যান কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি। রয়েছে মোটরসাইকেল, ফ্রিজ, টিভিসহ অসংখ্য পণ্য পাওয়ার সুযোগ। এসব না পেলেও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অন লাইনের আওতায় আনতে ওয়ালটনের এই উদ্যোগ।
গতকাল সোমবার ওয়ালটন করপোরেট অফিসে এক অনুষ্ঠানে মশিউর রহমানের কাছে নতুন গাড়ি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সেলস বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর এমদাদুল হক সরকার, হুমায়ূন কবির, মো. রায়হান এবং অপারেটিভ ডিরেক্টর সাখাওয়াৎ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম।
কর্তৃপক্ষ জানায়, ওয়ালটনের রয়েছে বিভিন্ন মডেল, কালার ও ডিজাইনের সাশ্রয়ী দামে ফ্যান। ওয়ালটনের সিলিং, ওয়াল, টেবিল কিংবা প্যাডেস্টাল মিলিয়ে ৫৪ মডেলের ফ্যান বা ইলেকট্রিক পাখা রয়েছে বাজারে। কোম্পানি সূত্রে জানা গেছে, ফ্যান কিনে নতুন গাড়ি ও অন্যান্য পণ্যসহ ক্যাশব্যাক পাওয়ার এই সুযোগ থাকবে আগামি ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ