Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

মাহমুদউল্লাহ ঝড়ে প্লে অফে সেন্ট কিটস

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

হেরে গেলে অনিশ্চয়তা পড়ে যেত প্যাট্রিয়টসের পরের রাউন্ড। কাজটাও সহজ ছিল না। জ্যামাইকা তালাওয়াশ প্রথমে ব্যাট করে তুলেছিল ২০৬ রান। বৃষ্টিবিঘিœত ম্যাচে প্যাট্রিয়টসের নতুন লক্ষ্য নির্ধারিত হয় ১১ ওভারে ১১৮। এমন ম্যাচের জন্যই বুঝি অপেক্ষায় ছিলেন মাহমুদইল্লাহ রিয়াদ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে গিয়ে খুব আহামরি কিছু করতে পারছিলেন না মাহমুদউল্লাহ, বোলিংয়ে অল্পবিস্তর ঝলক দেখালেও ব্যাট হাতে ম্যাচ জেতানো ইনিংস খেলতে পারছিলেন না। এবার সে আক্ষেপ ঘুচিয়েছেন। জ্যামাইকা তালাওয়াসের বিপক্ষে তার ঝড়ো ব্যাটিংয়েই জিতেছে সেন্ট কিটস ও নেভিস প্যাটট্রিয়টস। গতকাল বাংলাদেশ সময় সকালে নিজেদের মাঠে জ্যামাইকাকে ডি/এল মেথডে ৭ উইকেটে হারায় মাহমুদউল্লাহর দল। ১১ বলে দুটি করে ছক্কা আর চার মেরে ২৮ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে ফেরেন নেপথ্যের এই নায়ক।
টস জিতে জ্যামাইকাকে আগে ব্যাট করতে পাঠিয়ে ভুগতে বসেছিল সেন্ট কিটস। ক্রিস গেইলের ২৪ বলে ৪১ আর সমান বলে ফন ডার ডুসেনের ৪৫ রানের ইনিংস দুটি কাজ অনেক সহজ করে দেয়। তবে শেষ পর্যন্ত প্যাট্রিয়টসকে ৫ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে দেয় মাহমুদউল্লাহর ১১ বলে ২৮ রানের বিধ্বংসী ইনিংস। দুটি করে চার ছক্কা মেরেছেন এবারের সিপিএল খেলা একমাত্র বাংলাদেশি প্রতিনিধি। তবে ২৪ বলে ৪৫ রান করায় অবশ্য ম্যাচ সেরা হয়েছেন ভ্যান ডার ডুসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহমুদউল্লাহ

১১ ফেব্রুয়ারি, ২০১৯
২ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ