Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে নির্বাচন হবে, দুনিয়ার কোন শক্তি নেই নির্বাচন বাতিল করার -মোহাম্মদ নাসিম

এস এম উমেদ আলী | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০১ পিএম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন আগামী ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে নির্বাচন হবে। দুনিয়ার কোন শক্তি নেই নির্বাচন বাতিল করার। তত্বাবধায়ক সরকার আর কখনো ফিরে আসবেনা। সাহস থাকলে মাঠে আসুন, মাঠে হবে খেলা, মাঠ ছেড়ে পালাবেননা। না হলে খালি মাঠে গোল দেয়া হবে।
মঙ্গলবার বিকেল সাড়ে ৩ ঘটিকায় মৌলভীবাজারের জুড়ী উপজেলায় নতুন করে ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্যকমপ্লেক্স এর উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, নির্বাচনে কারচুপির কোন সুযোগ নেই, এ সময় সারা বাংলাদেশে ক্যামেরা থাকবে, সাংবাদিক থাকবে। নির্বাচন নিরপেক্ষ হবে এবং আগামী নির্বাচনে জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনবে।
জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আবদুল মতিন, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গুলশানআরা মিলি, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বদরুল ইসলাম। প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চালু হয়েছে।
পরে তিনি বড়লেখা উপজেলায় ৫০ শয্যা বিশিষ্ট আরেকটি স্বাস্থ্যকমপ্লেক্স এর উদ্বোধন করেন।

 



 

Show all comments
  • ৪ সেপ্টেম্বর, ২০১৮, ৯:৩৩ পিএম says : 0
    নাসিম সাহেব আপনাকে ধন্যবাদ জানাই সুন্দর মন্তব্যের জন্য
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ