Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাজনৈতিক লেজুড়বৃত্তি ইসলামের সাথে সাংঘর্ষিক

বিবৃতিতে ইসলামী বুদ্ধিজীবী ফ্রন্ট

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী বুদ্ধিজীবী ফ্রন্টের আহবায়ক শাহ সুফি সৈয়দ আব্দুল হান্নান আল-হাদী বলেছেন, পবিত্র কুরআনে আল্লাহ দ্বীনের জন্য জানমাল কোরবানির নির্দেশ দিয়েছেন। দুর্নীতি ও লুটপাটে দেশ ছেয়ে গেলেও আল্লাহর নির্দেশ অনুযায়ি কাজ করছে না ইসলামী রাজনৈতিক দলসমূহ। গতকাল এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, কোরআনের নির্দেশানুযায়ি যে কোনো পরিস্থিতিতে দ্বীনের জন্য জানমাল দিয়ে জিহাদ চালু রাখতে হবে। এ জিহাদে শাহাদত বরণ করলেও তাদের কোরবানির বিজয় হবে। জীবিতরা ইমাম মাহদী (আ.)-এর সাথী হয়ে বিশ্বে ইসলামী শাসন কায়েমে সক্ষম হবে ইনশাল্লাহ। এটা রাসুল (সা.) এর প্রতিশ্রুতি। তিনি বলেন, বিশ্বের চারদিকে তাকিয়ে দেখলে বোঝা যায় ইসলামের বিজয় শুরু হয়েছে। কিন্তু বিশ্বের দ্বিতীয় মুসলিম দেশ হওয়া সত্বেও বাংলাদেশ এ জিহাদে পিছিয়ে আছে। মনে রাখতে হবে সন্ত্রাস, দুর্নীতি ও লুটপাটে ব্যস্ত মুসলমানরা কখনো জিহাদে সফলকাম হবে না। তারা হবে আল্লাহ তাআলার লানত প্রাপ্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ