Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

মামলায় নেই দৃশ্যমান অগ্রগতি

সাংবাদিক সুবর্না নদী হত্যা

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পাবনায় টিভি সাংবাদিক সুবর্না নদী হত্যায় অভিযুক্ত তার সাবেক শ্বশুর শিল্পপতি আবুল হোসেনকে রিমান্ড শেষে জেল হাজতে পাঠানোর পর পুলিশ আবুল হোসেনের মালিকানাধীন ইন্ড্রাল ইন্ডাস্ট্রিতে তালা লাগিয়ে দিয়েছে। পাবনার সদর থানার ওসি ওবায়দুল হকের কাছে গতকাল মঙ্গলবার এ বিষয়ে জানতে চাইলে, তিনি বলেন আপনাকে কে বলেছে আমি তালা লাগিয়ে দিয়েছি। আমার থানা তো বিষয়টি জানেই না।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ইনকিলাবের এই স্টাফ রিপোর্টারকে জানান, ডিবি পুলিশের কেউ ইন্ড্রাল ইন্ডাস্ট্রিতে তালা লাগায় নেই। তবে পুলিশের অভিযানের ভয়ে সত্ত¡াধিকারীদের কেউ তালা লাগিয়ে পালিয়ে যেতে পারে। সাংবাদিক নদী হত্যা মামলার অগ্রগতি সম্পর্কে জানান, দৃশ্যমান কোন অগ্রগতি নেই। রিমান্ডে থেকে আবুল হোসেন যে তথ্য দিয়েছেন, সেগুলো যাচাই-বাছাই করে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। খুব শিগগিরই নদী হত্যার মোটিভ সম্পর্কে তথ্য সাংবাদিকদের অবহিত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ