Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

পাকিস্তান সুপার লিগে ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

টি-টোয়েন্টি লিগগুলোতে তিনি আরাধ্য এক নাম। তবে চাইলেও এবি ডি ভিলিয়ার্সের মতো খেলোয়াড়কে দলে ভেড়াতে পারে না বেশিরভাগ ফ্রাঞ্চাইজি লিগ। প্রোটিয়া এই ব্যাটিং কিংবদন্তি যে বেশ দামি! পাকিস্তান সুপার লিগও (পিএসএল) আগের তিন আসরে পায়নি তাকে। তবে এবার দেখা যেতে পারে। পাকিস্তানের কয়েকটি গণমাধ্যমে ছাপা হয়েছে এমন খবর।
জিও টিভিতে দেয়া এক সাক্ষাতকারে পিএসএলের কার্যনির্বাহী কমিটির ঘনিষ্ঠ এক সূত্র বলেছে, ‘তিনি পিএসএলে আসছেন। আমরা এতটুকু বলতে পারি, তাকে তিন সপ্তাহ পাওয়া যাবে। ধরে নেয়া যায়, তিনি সাতটি ম্যাচ খেলতে পারবেন।’
এমনকি পিএসএলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টও একবার ডি ভিলিয়ার্সের আসার ব্যাপারে ইঙ্গিত দিয়েছিল। গত মে মাসে কোয়েটা গø্যাডিয়েটর্স আনুষ্ঠানকিভাবে প্রোটিয়া এই ব্যাটসম্যানকে লিগে যোগ দেয়ার জন্য আমন্ত্রণ জানায়।
৩৪ বছর বয়সী ডি ভিলিয়ার্স চলতি বছরের এপ্রিলে হঠাৎই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন। তবে বিদায়বেলায় তিনি জানিয়েছিলেন, আইপিএলসহ টি-টোয়েন্টি লিগগুলোতে খেলে যেতে চান। আইপিএলে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ