Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মঠবাড়িয়ায় ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্র গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে তনু মিত্র (২১) নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ওই স্কুলছাত্রী বাদী হয়ে সোমবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ তনুকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করে। তনু মিত্র উপজেলার ছোট হারজী গ্রামের পরিতোষ মিত্রের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, বাবা-মা মারা যাবার পর ওই স্কুলছাত্রী উপজেলার ছোট হারজী গ্রামে মামা বাড়ি থেকে স্থানীয় একটি স্কুলে পড়াশুনা করে আসছিল। এক পর্যায়ে প্রতিবেশী কলেজছাত্র তনুর সাথে স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৮ আগষ্ট রাতে তনু ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে নিকট এক আত্মীয়ের বাড়িতে নিয়ে ধর্ষণ করে।
এদিকে তনুর বাবা পরিতোষ মিত্র জানান তার ছেলে পিরোজপুর সোহরাওয়ার্দী কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র। রোববার বিকেলে পিরোজপুর কলেজে যাবার জন্য তনু বাড়ি থেকে বের হলে ওই স্কুলছাত্রী মুঠোফোনে তাকে মঠবাড়িয়া ডেকে এনে থানা পুলিশকে খবর দেয়। সোমবার রাতে থানা পুলিশ অমানুষিক নির্যাতন করে জোর পূর্বক ধর্ষণের স্বীকারোক্তি আদায় করে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার কলেজছাত্রকে নির্যাতনের বিষয়টি অস্বীকার করে বলেন ওই স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে এবং তনুকে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ