Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

পুলিশের অভিযান জামায়াত শিবিরকর্মীসহ আটক ৪৫

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে দুই শিবির কর্মীসহ ৪৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ২ জন জামায়াত শিবির কর্মীসহ বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৯ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ৪ জন, পবা থানা ৬ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
বোয়ালিয়া মডেল থানা পুলিশ আবদুল্লাহ পিয়াস (২৭) কে ৬ বোতল ফেন্সিডিলসহ এবং রাকেস ইসলাম (২৫) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ আব্দুল মজিদ (৫০) কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ প্রদীপ কুমার সরকার (৪৫) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ লালন (২৮)কে ১২ পিস ইয়াবাসহ, মিলন (২৫) কে ২০০ গ্রাম গাঁজাসহ এবং রানা হামিদ (৩২) কে ১২ পিস ইয়াবাসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ ওমর ফারুক (৩৩) কে ৭ পিস ইয়াবাসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ সেলিম হোসেন (২২)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। পবা থানা পুলিশ রবিউল ইসলাম (৩৮) কে ৭ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ হেলাল ওরফে লেংড়া হেলাল(৩৪) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ আলাউদ্দিনকে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ জনি আহম্মেদ (২৫) ও রায়হান আলী (২২)কে ২ গ্রাম হেরোইনসহ এবং সুমন আলী (৩৮) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে।
এছাড়াও মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মতিহার থানা পুলিশ সাকিব হোসেন (২২) নামক শিবিরের সেক্রেটারী ও রাশেদা বেগম (৫০) নামক মহিলা জামায়াত কর্মীকে আটক করে। তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ