Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বন্ধু তুমি শক্র তুমি

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

সাভারের আশুলিয়ায় নিখোঁজের ১৫দিন পর এক চা দোকানির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকান্ডের সাথে জড়িত তার দুই বন্ধুকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে আউখপাড়া এলাকার একটি ঝোপের ভিতর থেকে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত সাগর হোসেন (২৫) চাঁদপুর জেলার সদর থানার কমলাপুর গ্রামের জাকির হোসেনের ছেলে। সে আশুলিয়ার আউকপাড়া এলাকায় পরিবারের সাথে থেকে একটি চায়ের দোকান চালাতো।
পুলিশ নিহতের বন্ধু মেহেদী হাসান ও শাহা হাসানকে গ্রেফতার করেছে। তবে অপর বন্ধু সাগর মিয়া পলাতক রয়েছে। পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো: মনিরুজ্জামান বলেন, চা দোকানি সাগরের সাথে একটি মেয়ের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। মেয়েটির ছবি দেখে তার বন্ধু সাগর মিয়ার পছন্দ হয়। সে মেয়েটির ফোন নাম্বার চায়। এনিয়ে বন্ধুর সাথে বিরোধ চলছিল। গত ২০ আগষ্ট সন্ধ্যার পর সাগর হোসেনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় বন্ধুরা। এর পর থেকে সে নিখোঁজ হয়।
ঘটনার পরের দিন নিহতের পরিবার আশুলিয়া থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরী করেন। পরে পুলিশ কল লিষ্টের সূত্র ধরে দুই জনকে আটক করলে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ঝোপের ভিতর থেকে লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে আটককৃতরা হত্যার কথা স্বীকার করেছে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দিপু বলেন, প্রেমঘটিত বিষয় নিয়ে বন্ধুরা মিলে আরেক বন্ধুকে হত্যা করেছে। দুই জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ