Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত, র‌্যাবের দাবি মাদক ব্যবসায়ী

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১০:২৭ এএম

ফেনীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত সুমন ওরফে লাল সুমন (৩৫) ও মো. কবীর হোসেন (৩৫) নামে দুই যুবক নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। ফেনী সদরের ধর্মপুর ইউনিয়নের কাঁঠালতলা এলাকার বাসিন্দা লাল সুমনের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র ও মাদকসহ ১৪টি মামলা ছাড়াও বহু অভিযোগ রয়েছে। নিহত মো. কবীর হোসেন চাঁদপুর জেলার শাহরাস্তির আনোয়ার হোসেনের ছেলে।

বুধবার ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকায় ও মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার সুলতানপুর কবিরাজ পুকুরপাড়ে ও এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব ফেনী ক্যাম্পের অধিনায়ক সাফায়াত জামিল ফাহিম জানান, ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. কবীর হোসের নিহত হন।

ঘটনাস্থল থেকে এক লাখ ৮০ হাজার পিস ইয়াবা ও একটি ওয়ান শুটার গান পাওয়া যায়। নিহত কবীরের নামে একাধিক মামলা রয়েছে।

এ ছাড়া মঙ্গলবার রাত ১০টার দিকে একদল মাদক ব্যবসায়ী সুলতানপুর কবিরাজ পুকুরপাড় এলাকায় মাদক বেচাকেনার জন্য একত্রিত হয়েছে খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে যান।

র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে লাল সুমন আহত হন এবং তার সহযোগীরা পালিয়ে যান।

আহত সুমনকে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন