Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সাতক্ষীরায় স.ম. আলাউদ্দীন হত্যার বিচার ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ৩:১৮ পিএম

সাতক্ষীরার দৈনিক পত্রদূত সম্পাদক ও মুক্তিযোদ্ধা স.ম. আলাউদ্দীন হত্যার বিচার ও দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। বুধবার (০৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এই মানববন্ধনের আয়োজন করে।
জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোশারফ হোসেন মশুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাসানুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি আবু আহমেদ, মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদার, মুক্তিযোদ্ধা হাসানুজ্জামান, মুক্তিযোদ্ধা আব্দুল মোমিন, আলাউদ্দিন কন্যা ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, আলাউদ্দিন হত্যার দীর্ঘ ২২ বছর অতিবাহিত হলেও আজো হত্যাকারীদের বিচার সম্পন্ন হয়নি। বক্তারা বিচার কার্যক্রম দ্রুত শেষ করা ও দোষীদের শাস্তির দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ