Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

শিবচরে বিএনপির শতাধিক সমর্থকের আ’লীগে যোগদান

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৩২ পিএম

মাদারীপুরের শিবচরে এক বিএনপি নেতা ও দুই প্রবাসীর নেতৃত্বে শতাধিক বিএনপি সমর্থক আওয়ামীলীগে যোগদান করেছেন। আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী এমপির হাতে ফুলের তোরা দিয়ে বিএনপি সমর্থকরা আওয়ামীলীগে যোগদান করেন।
জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলার কাদিরপুর ইউনিয়নের এক অনুষ্ঠানে নূর-ই আলম চৌধুরীর হাতে ফুলের তোরা দিয়ে ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাজেদ আলী বেপারী, প্রবাসী সেলিম মাদবর ও রেজাউল মাদবরসহ শতাধিক বিএনপি সমর্থক আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, পৌরমেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামসুদ্দিন খান, সহ সভাপতি সাবেক মেয়র আঃ লতিফ মোল্লা, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।
আওয়ামীলীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক এদিন কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন, মানিকপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন, মুন্সি কাদিরপুর প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, মুন্সি কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন, কুতুবপুর আমজেদিয়া দাখিল মাদ্রাসার নতুন ভবন, মানিকপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। তিনি কুতুবপুর হাট বাজার ও মানিকপুর হাট বাজারসহ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড উদ্বোধন করেন। নূর-ই আলম চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে অনেকেই আওয়ামীলীগে আসছেন। আমরা তাদের স্বাগত জানাই। সকলের অংশ গ্রহনে শিবচরকে আধুনিক শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলা হচ্ছে।



 

Show all comments
  • Zumi ৬ সেপ্টেম্বর, ২০১৮, ২:০৬ এএম says : 0
    Dol paltalei jodi gonotontro fire pawa jae tate mondo ki.kintu tar ahajari sunse k ? Ami bondi karagare.asi mago bpode baerer alo suke porena ma .....এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ