Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

এশিয়া কাপেও ম্যানেজার সংকট!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

প্রথাগত ট্যুর অপারেশন্স ম্যানেজার বলতে যা বোঝায়, ওয়েস্ট ইন্ডিজ সফরে তা ছিল না। ক্রিকেট অপারেশন্স ম্যানেজার সাব্বির খান শাফিনের সে দায়িত্ব পালন করার কথা থাকলেও ভিসা জটিলতায় শেষ পর্যন্ত যেতে পারেননি। তার বদলে ঐ সফরে ভারপ্রাপ্ত ম্যানেজারের দায়িত্ব পালন করেন বিসিবির হেড অফ মিডিয়া কমিউনিকেশন্স রাবিদ ইমাম।
দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপ। সব কিছু ঠিক থাকলে আগামী ৯ সেপ্টেম্বর দুবাইয়ের উদ্দেশ্যে যাত্রা করবে জাতীয় দল। পবিত্র হজব্রত পালন শেষে যুক্তরাষ্ট্রে স্ত্রী ও কন্যার সাথে থাকা সাকিব এবং ওয়েস্ট ইন্ডিজের সিপিএল খেলায় ব্যস্ত থাকা মাহমুদউল্লাহ ছাড়া বাকি ১৩ জন নিয়মিত অনুশীলন করছেন শেরে বাংলায়। সব কিছু ঠিকমত চললেও এশিয়া কাপের জন্য বাংলাদেশ দলের ম্যানেজার নিয়োগ হয়নি এখনো। গতকাল পর্যন্ত কারো নাম নিশ্চিত করে বলতে পারেননি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানও, ‘ম্যানেজার কে হবেন, তা চূড়ান্ত হয়নি। আশা করছি দু’একদিনের মধ্যেই ঠিক হয়ে যাবে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর