Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আহ্ছানিয়া মিশন ক্যান্সার হসপিটালে অপারেশন থিয়েটার উদ্বোধন করলেন অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীর উত্তরাস্থ আহ্ছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হসপিটালে অত্যাধুনিক যন্ত্র সম্বলিত ‘অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এম.পি অপারেশন থিয়েটার’-এর উদ্বোধন করেছেন। গত মঙ্গলবার রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অপারেশন থিয়েটারটির শুভ উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও সংসদ সদস্য সাহারা খাতুন ।
বক্তব্য রাখেন হসপিটালের মেডিকেল সার্ভিসেসের ডিরেক্টর প্রফেসর ডা. কামরুজ্জামান চৌধুরী, ঢাকা আহ্ছানিয়া মিশনের উপদেষ্টা প্রফেসর ড. মাহমুদুল হাসান। সভাপতিত্ব করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম।
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেন, ঢাকা আহ্ছানিয়া মিশন দেশের মানুষের সেবায় দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছে। এ মিশনের একটি প্রতিষ্ঠান আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল। এখানে সাধারণ মানুষকে অল্প খরচে চিকিৎসা দেওয়া হয়।
তিনি আরো বলেন, ক্যান্সার যে কত বড় অসুখ সেটি বলে বোঝানো যাবেনা। আগে সচেতনতার অভাবে এই রোগে অনেক মানুষের মৃত্যু হয়েছে। আমার মাও কান্সারে মারা গেছেন। তিনি বলেন, আহ্ছানিয়া মিশন মানুষের সেবায় দিনকে দিন আরো বড় প্রকল্প নিচ্ছে। প্রতিষ্ঠানটির সব কাজ মানুষের সেবার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ