Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

নোয়াখালীর হাতিয়ায় টমটম চাপায় শিক্ষার্থী আহত, সড়ক অবরোধ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০৬ পিএম

হাতিয়া উপজেলার চরঈশ^র ইউনিয়নে মালবাহী টমটম চাপায় ৪শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে শেষ খবর পাওয়া পর্যন্ত (দুপুর ১টা) শিক্ষার্থীদের অবরোধ চলছে। আহতরা হচ্ছেন, খাসেরহাট আজহারুল উলুম মাদ্রাসার শিক্ষার্থী রিনা বেগম (১৭), মায়মুনা আক্তার (১৫), ইসরাত জাহান (১২) ও রাহাত উদ্দিন (১৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল পৌনে ১০টার দিকে মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ী থেকে আসছিল মাদ্রাসার কয়েকজন শিক্ষার্থী। তারা নলচিরা-জাহাজমারা সড়কের আজহারুল উলুম মাদ্রাসার কাছাকাছি পৌঁছলে নলচিরাঘাট থেকে ছেড়ে আসা একটি মালবাহী টমটম তাদের পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে ৪শিক্ষার্থী গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতাল ও ঢাকায় পাঠানো হয়েছে।
এদিকে এই ঘটনার প্রতিবাদে সকাল সাড়ে ১০টার দিকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে তাদের সহপাঠীরা নলচিরা-জাহাজমারা সড়ক অবরোধ করে। শেষ খবর পাওয়া পর্যন্ত (দুপুর ১টা) শিক্ষার্থীরা হাতিয়া উপজেলা পরিষদের সামনের সড়কে অবস্থান করছে। যার ফলে সড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।
হাতিয়া থানার ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে। ঘটনাস্থল থেকে টমটমটি আটক করা হয়েছে। টমটম চালককে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালীর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ