Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মনোহরদীতে প্রাক-প্রাথমিক শিক্ষার উদ্বোধন

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নরসিংদীর মনোহরদী উপজেলার মহাতীর্থ রামপুর কালীবাড়ি শ্মশানঘাটে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের প্রাক-প্রাথমিক শিক্ষা কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকেলে মহাতীর্থ রামপুর কালীবাড়ি শ্মশানঘাট পরিচালনা পরিষদের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী পরিচালক শ্যামল কুমার চক্রবর্তী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান সমন্বয়কারী শান্ত বণিক। বিশেষ অতিথি ছিলেন খিদিরপুর ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান জামিল, মনোহরদী উপজেলা আ.লীগের সহ-সভাপতি প্রাণবন্ধু বণিক প্রমুখ। সভাপতিত্ব করেন প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সভাপতি ডা. তপন কুমার বণিক। অনুষ্ঠান সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রাক-প্রাথমিক শিক্ষা কেন্দ্রের কেন্দ্র প্রধান শিক্ষক জয়ন্ত বণিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।