Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রাজাপুরে ভিক্ষুক মুক্তকরণ কর্মসূচি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঝালকাঠির রাজাপুরে ভিক্ষুক মুক্তকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক মো. হামিদুল হক। উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।
এ ছাড়াও আরো বক্তব্য রাখেন রাজাপুর থানা অফিসার ইনচার্জ শামসুল আরেফিন, রাজাপুর সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা কামাল সিকদার প্রমুখ। অনুষ্ঠান শেষে ভিক্ষুকে পুনর্বাসন করতে মোট ২২ জন ভিক্ষুকের ছয়জনকে চায়ের দোকান ও বাকি ১৬ জনকে মুরগি পালনের জন্য মুরগিসহ মুরগির ঘর ও খাদ্য চাল-গম বিতরণ করা হয়। এর আগে বেলা ১১টায় জেলা প্রশাসক উপজেলা পরিষদ চত্বরে ২০১৬-১৭ অর্থবছরের এলজিএসপি-৩ এর আওতায় পিবিজি বরাদ্দে অনুক‚লে উপজেলার রাজাপুর সদর, মঠবাড়ি ও শুক্তাগড় ইউনিয়নের বিভিন্ন স্কুলের গরিব মেধাবী ১৯ শিক্ষার্থীকে বাইসাইকেল দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ