Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কক্সবাজার-টেকনাফ সড়কে ১০ হাজার ইয়াবাসহ আটক ১

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে অটো-রিক্সা তল্লাশি করে ১০ হাজার ইয়াবাসহ আজম মোল্লা (৪২) নামে একজনকে আটক করেছে র‌্যাব।
গত বুধবার দিনগত রাতে মেরিন ড্রাইভস্থ মার মেইড ইকো রেস্টুরেন্টের সামনে থেকে তাকে আটক করা হয়। সে মুন্সিগঞ্জ সদরের ভিটাশীল এলাকার হাজি ফজল মোল্লার ছেলে বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর কোম্পানী কমান্ডার মেজর মোঃ মেহেদী হাসান।
তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজি চালিত অটো-রিক্সাযোগে উখিয়া থানাধীন কোর্ট বাজার হতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে মেরিনড্রাইভ হয়ে কক্সবাজারের দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল কক্সবাজার জেলার রামু থানাধীন মেরিন ড্রাইভস্থ মার মেইড ইকো রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে অটো-রিক্সা তল্লাশি শুরু করে। তল্লাশিকালে অটো-রিক্সা হতে আজম মোল্লা নামের এক ব্যক্তি তার হাতে থাকা ব্যাগসহ বের হয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে। তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৫০ লাখ টাকা। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব সূত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর