Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

লক্ষীপুরে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫

লক্ষীপুর থেকে মো.কাউছার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

লক্ষীপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলাকে কেন্দ্র করে দুই স্কুল শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ১৫ শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের মধ্যে মান্দারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সায়েদ হোসেন, নাসির হোসেন, শাহাদাত হোসেন, শামীম হোসেন, নাহিদ, আবদুর রহমান ও হৃদয়সহ ৯ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা স্টেডিয়াম মাঠে মান্দারী বহুমুখি উচ্চ বিদ্যালয় ও আদর্শ সামাদ একাডেমির শিক্ষার্থীদের মধ্যে এ ঘটনা ঘটে। গত বুধবার থেকে জেলা স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলা শুরু হয়।
পুলিশ ও শিক্ষার্থীরা জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে জেলা স্টেডিয়াম মাঠে মান্দারী বহুমুখি উচ্চ বিদ্যালয় ও খাগুড়িয়া স্কুলের শিক্ষার্থীদের মধ্যে খেলা শুরু হয়। মান্দারী বহুমুখি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা খাগুড়িয়া স্কুলকে একটি গোল দিলে ওই স্কুলের শিক্ষার্থীরা উল্লাস মেতে উঠে। তাদের উল্লাস দেখে ক্ষিপ্ত হয়ে লক্ষীপুর আদর্শ সামাদ একাডেমির শিক্ষার্থীরা তাদের বাধা দেয় এবং দুই স্কুলশিক্ষার্থীদের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই শিক্ষাপ্রতিষ্ঠানের ১৫ শিক্ষার্থী আহত হয়।
মান্দারী বহুমুখি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানায়, আদর্শ সামাদ একাডেমির শিক্ষার্থীরা অতর্কিতভাবে তাদের ওপর হামলা চালিয়ে ১০ শিক্ষার্থীকে আহত করে। তবে এ ঘটনার সাথে সামাদ একাডেমির শিক্ষার্থীরা জড়িত নয় বলে দাবি করে তারা। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর