Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

কোম্পানীগঞ্জে সততা স্টোর উদ্বোধন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মাধ্যমিক পর্যায়ে শতভাগ সব শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে সততাস্টোর উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় বসুরহাট মাকসুদা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে সভাকক্ষে উপজেলার ৪৬টি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের ২৪ হাজার শিক্ষার্থীর জন্য সততা স্টোর উদ্বোধনের মাধ্যমে চালু করা হয়। উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোগে এ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাদল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল।
আরো বক্তব্য রাখেন বসুরহাট মাকসুদা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা আক্তার খানম, কোম্পানীগঞ্জ পল্লিবিদ্যুতের ডিজিএম এ এইচ এম আরিফুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তাজউদ্দিন শাহীন প্রমুখ। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষক কর্মকর্তা মো. আবদুল্লাহ সঞ্চালনায় স্বাগত বক্তব্য পেশ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ মো. কামাল পারভেজ। অনুষ্ঠানে শপথবাক্য পাঠ করান মাকসুদা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী নওশীন তাবাসসুম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর