Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সুরুজের চিকিৎসায় সাহায্যের আবেদন

আভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নীলফামারী সদরের কানিয়াল খাতা ইউনিয়নের বাসিন্দা মো: সাজুর ছেলে মো: সুরুজ আলী ছিল একজন উচ্ছ¡ল যুবক। তিন বছর ধরে লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। ডাক্তাররা বলেছেন ভারতে চিকিৎসা করালে সে সুস্থ্য হয়ে উঠতে পারেন।
সুরুজের মা মোছা: সুরাইয়া খাতুন জানান, আমার ছেলের বয়স মাত্র ২৬ বছর। সুরুজ আমার আমার পেটে থাকার সময় ওর বাবা মারা যায়। খুব কষ্ট করে মানুষের বাড়ি বাড়ি কাজ করে ছেলেকে বড় করেছি। ৩ বছর আগে ওর শরীরে ধরা পড়লো লিভার সিরোসিস হয়েছে। প্রথমে রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করাই। সেখান থেকে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল। অবস্থার অবনতি হওয়ায় ডা: আমানুল্লাহ এর কাছে দেখাই। কোন উন্নতি না হওয়ায় আবারো প্রাইম মেডিকেল কলেজে ভর্তি করাই। বর্তমানে সেখানে মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা: মো: নূর ইসলামের চিকিৎসা নিচ্ছেন। এই তিন বছরে কোন উন্নতি না হওয়ায় ডাক্তার পরামর্শ দেয় ভারতে চিকিৎসা গ্রহনের। আমরা খুব গরীব, আমাদের পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব নয়। তাই সমাজের বিত্ত¡বানদের কাছে আকুল আবেদন আমার ছেলেকে বাঁচাতে আর্থিক সাহায্য করেন।
মো: সুরুজ আলী বলেন, আমি বাঁচতে চাই। ডাক্তার বলেছে ভারতে চিকিৎসা নিয়ে আমি ভাল হয়ে যাবো। আমাদের ভিটামাটি নাই, মামার বাড়িতে থাকি। আপনারা সহযোগিতা করলে আমি জীবন ফিরে পেতে পারি।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো: চাঁন্দ মিয়া, হিসাব নম্বর: ০১৬৭১০১০৫৯৮২১। পূবালী ব্যাংক নীলফামারী শাখা। বিকাশ: ০১৭৭৩৩১৮৫৬০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহায্যের আবেদন


আরও
আরও পড়ুন